ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

প্রধানমন্ত্রীর আমন্ত্রণে গণভবনে যাচ্ছেন ডাকসু ভিপি নুর

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৫ ১:০৮:২৩ এএম
ভিপি নুরুল হক নূর ও জিএস গোলাম রাব্বানী

ভিপি নুরুল হক নূর ও জিএস গোলাম রাব্বানী

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে গণভবনে যাচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ-ডাকসু’র নবনির্বাচিত ভিপি নুরুল হক নূর।

শনিবার (১৬ মার্চ) বিকেল ৪টায় গণভবনে যেতে ডাকসু’র নবনির্বাচিত ভিপি, জিএসসহ কেন্দ্রীয় ও হল সংসদ নির্বাচনে বিজয়ীদের আমন্ত্রণ জানানো হয়।

ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নূর বাংলানিউজকে বলেন, প্রধানমন্ত্রীর একজন একান্ত সহকারী ফোন করে গণভবনে যেতে প্রধানমন্ত্রীর আমন্ত্রণের কথা জানান।

কোটা সংস্কার আন্দোলনকারীদের প্যানেল বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ থেকে নির্বাচিত ডাকসু’র এই নতুন নেতা বলেন, তিনি আমাদের সবার প্রধানমন্ত্রী। আমাদের সেখানে যাওয়া উচিত এবং আমরা যাবো।

ডাকসু'র সমাজসেবা সম্পাদক পদে জয়ী আখতার হোসেনও যাবেন বলে জানান তিনি।


কোটা আন্দলনকারীদের প্যানেল থেকে নির্বাচিত ডাকসু’র ২৫টি পদের মধ্যে ডাকসু’র ২৫টি পদের মধ্যে জিএস গোলাম রাব্বানী ও এজিএস সাদ্দাম হোসেনসহ ২৩টি পদে জিতে সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে সরকার সমর্থক সংগঠন ছাত্রলীগ। একই সঙ্গে ছাত্রলীগ থেকে নির্বাচিতরাও প্রধানমন্ত্রীর আমন্ত্রণে গণভবনে যাচ্ছেন।

বাংলাদেশ সময়: ০০৫৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
এসকেবি/এমইউএম/এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   ঢাকা বিশ্ববিদ্যালয় ডাকসু
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-15 01:08:23