ঢাকা, শনিবার, ৪ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
bangla news

ঈশ্বরদীতে নসিমনের ধাক্কায় প্রাণ গেল পথচারীর

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৪ ৩:৩৭:০৬ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঈশ্বরদী (পাবনা): ঈশ্বরদী পৌর এলাকায় রাস্তা পারাপারের সময় পেঁয়াজভর্তি একটি নসিমনের ধাক্কায় গনেশ চন্দ্র সাহা (৬০) নামে এক পথচারী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুর ১টার দিকে পৌর এলাকার কাচারীপাড়া মসজিদ মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত গনেশ পৌর এলাকার পিয়ারাখালী জামতলা মহল্লার মাঙ্গুনী চন্দ্র সাহার ছেলে। তিনি পেশায় একজন চটপটি বিক্রেতা ছিলেন।

নবীর উদ্দিন নামে এক প্রত্যক্ষদর্শী বাংলানিউজকে জানান, গনেশ দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। সকাল কাচারীপাড়া মসজিদ মোড়ে ঘোরাঘুরি করছিলেন তিনি। ঈশ্বরদী শহর থেকে বাঘা অভিমুখে যাওয়া পেঁয়াজভর্তি নসিমনের সামনে মাথা ঘুরে পড়ে যান। এসময় নসিমনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান গনেশ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নসিমনসহ চালককে আটক করে থানায় নিয়ে যায়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় বিষয়টি আপোষ-মীমাংসা করার প্রস্তুতি চলছে। এ ব্যাপারে ঈশ্বরদী থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা নথিভুক্ত হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৯
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-14 15:37:06