ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

জীবননগরে ২ যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৯
জীবননগরে ২ যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার দুই যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার, ছবি: বাংলানিউজ

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার পৃথক এলাকা থেকে দুই যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে জেলার জীবননগর উপজেলার উথলী মোল্লাবাড়ি গ্রামের একটি বাগান থেকে শীর্ষ সন্ত্রাসী ইমরান হোসেনের (২৭) গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ইমরান হোসেন আলমডাঙ্গা উপজেলার কলেজ পাড়ার মৃত অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল আব্দুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, উথলী মোল্লাবাড়ি গ্রামের কৃষকরা সকালে মাঠে কাজ করতে গেলে ডিঙ্গেখালী মাঠের একটি বাগানের মধ্যে গুলিবিদ্ধ এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে সকাল সাড়ে ৯টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়। পরে নিহতের পরিবারের সদস্যরা ইমরানের মরদেহ শনাক্ত করে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ধারণা করা হচ্ছে নিজেদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দলের জেরে মাথায় ও বুকে গুলি করে ইমরানকে খুন করা হয়েছে। তবে হত্যার কারণ ও খুনিদের শনাক্ত করতে পুলিশি অনুসন্ধান ইতোমধ্যে শুরু হয়েছে।

সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা জীবননগর সার্কেল) আবু রাসেল বাংলানিউজকে জানান, নিহত ইমরান চুয়াডাঙ্গা জেলা পুলিশের মোস্ট ওয়ান্টেড। তার বিরুদ্ধে ডাকাতি, ছিনতাই, অস্ত্র ব্যবসা এবং নারী ও শিশু নির্যাতন মামলাসহ ১৪টি মামলা রয়েছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশ দীর্ঘদিন ধরে খুঁজছিলো।

অপরদিকে নিহত ইমরানের আরেক সহযোগী লিটু নামে এক যুবকের গুলিবিদ্ধ মরদেহও পড়ে থাকার খবর পাওয়া গেছে। লিটু চুয়াডাঙ্গার-ঝিনাইদহ সীমান্তের মহেশপুরের অংশে নিহত হয়েছেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ০৮১৯ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৯/আপডেট: ১০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।