ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় ভুয়া এএসপিসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
ব্রাহ্মণবাড়িয়ায় ভুয়া এএসপিসহ আটক ৩

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের ভুয়া সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয়দানকারীসহ তিন যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (১৩ মার্চ) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভেতর থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিসপুর ইউনিয়নের বাদশা আলমের ছেলে ভুয়া এএসপি পরিচয়দানকারী কাউসার আলম (৩২) তার সঙ্গে থাকা দুই সহযোগী একই ইউনিয়নের আব্দুল খালেকের ছেলে ফায়েজ মিয়া (৩৫) তার ভাই কাউসার মিয়া (২৫)।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরিদর্শক (ওসি, তদন্ত) জিয়াউল হক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, দুপুরের দিকে থানার ডিউটি অফিসার রুমে ঢুকে প্রথমে আটক কাউসার ঢাকার পুলিশের বিশেষ শাখার (এসবি) সিনিয়র এএসপি বলে পরিচয় দেয়। তিনি বলেন কিছুদিন আগে তার আত্মীয় বাসায় চুরি হয়েছে। কিন্তু তার সঠিক তদন্ত হয়নি। এখন তার আত্মীয় বাসায় চুরি হওয়ার ঘটনায় মামলা নিতে হবে বলে পুলিশ চাপ দিতে থাকে। পরে বিষয়টি সদর থানার কর্মরত অফিসারদের সন্দেহ হলে তাদের আটক করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে কাউসার জানায় নিজেকে ভুয়া এএসপি বলে পরিচয় দেয়।

ওসি বলেন, তিনি প্রায় সময় বিভিন্ন সরকারি-বেসরকারি অফিস গিয়ে এএসপি পরিচয় দিয়ে মানুষদের সঙ্গে প্রতারণা করতো। এ ঘটনায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।