ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

দিরাইয়ে স্কুলছাত্রী হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
দিরাইয়ে স্কুলছাত্রী হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দিরাই উপজেলায় স্কুলছাত্রী হুমায়রা আক্তার মুন্নি হত্যা মামলায় ইয়াহিয়া সর্দার নামে এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার (১৩ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ ওয়াহিদুজ্জামান শিকদার এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত ইয়াহিয়া উপজেলার সাকিতপুর গ্রামের জামাল মিয়ার ছেলে।


 
আদালত সূত্রে জানা গেছে, দিরাই পৌর শহরের মাদানী এলাকায় প্রবাসী হিফজুর রহমানের মেয়ে স্কুলছাত্রী হুমায়রা আক্তার মুন্নিকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হন বখাটে ইয়াহহিয়া সর্দার। এতে ক্ষুব্ধ হয়ে তিনি ২০১৭ সালের ১৬ ডিসেম্বর রাতে মুন্নিকে ছুরিকাঘাত করেন। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় মুন্নির। এ ঘটনার দু’দিন পর নিহতের মা রাহেলা বেগম বাদী হয়ে ইয়াহহিয়াসহ দুইজনকে আসামি করে দিরাই থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে শুধু ইয়াহহিয়াকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দেয় পুলিশ।  

দীর্ঘদিন শুনানি শেষে বুধবার এ রায় দেন আদালত। ঘাতক ইয়াহিয়া বর্তমানে কারাগারে গ্রেফতার রয়েছেন।

সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) খায়রুল কবির রুমেন রায়ের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা,  মার্চ ১৩, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।