ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধা হত্যা: আরও ২ জন আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধা হত্যা: আরও ২ জন আটক

পাবনা: ঈশ্বরদীর পাকশীতে মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান সেলিম হত্যা মামলায় জড়িত সন্দেহে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে এই হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে তিনজনকে আটক দেখানো হলো। 

পুলিশ রিমান্ডে থাকা আসামির দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী পিস্তল ও গুলিসহ ম্যাগজিন উদ্ধার করেছে।  

আটকেরা হলেন-ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের রূপপুর নলগাড়ি গ্রামের মোস্তাক আহমেদের ছেলে ফারুক আহমেদ লিখন (৩১) ও একই ইউনিয়নের নতুন রূপপুর তিন বটতলা এলাকার আব্দুল আজিজের ছেলে রাজিব হোসেন (৩১)।

মঙ্গলবার (১২ মার্চ) রাত সাড়ে ১০টায় ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।   

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক বাংলানিউজকে জানান, পুলিশের রিমান্ডে থাকা রকি বিশ্বাসের দেওয়া তথ্যমতে তার বসতবাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। তার দেওয়া তথ্যমতে সোমবার (১১ মার্চ) দিনগত রাত আড়াইটার দিকে রূপপুর থেকে দুইজনকে আটক করে তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে তাদের গোপন আস্তানা থেকে অবৈধ অস্ত্র-গুলি মজুদের বিষয়ে তথ্য দেন। তাদের দেওয়া তথ্যমতে অস্ত্র উদ্ধার করা হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বাংলানিউজকে জানান, ১৮৭৮ সালের অস্ত্র আইনে একটি মামলা ঈশ্বরদী থানায় রুজু করা হয়েছে। মুক্তিযোদ্ধা সেলিম হত্যা মামলায় তাদের দুপুরে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত তিনদিনের আবেদন মঞ্জুর করেছেন। বর্তমানে এই মামলার তিন আসামি রিমান্ডে রয়েছেন। মামলার  তদন্তের স্বার্থে অনেক কিছু গোপন রাখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ০৫২৮ ঘণ্টা, ১৩ মার্চ, ২০১৯
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।