ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কক্সবাজার এলএ শাখার ৪ দালালকে আটকের পর সাজা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৭ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
কক্সবাজার এলএ শাখার ৪ দালালকে আটকের পর সাজা আটক দালালেরা

কক্সবাজার: কক্সবাজার ভূমি অধিগ্রহণ (এলএ) শাখায় দালালদের উৎপাত বেড়েই চলেছে। এদের মধ্যে  ৩০ থেকে ৩৫ জন দালালকে প্রাথমিকভাবে শনাক্ত করা হয়েছে। মঙ্গলবার (১২ মার্চ) এদের মধ্যে চিহ্নিত চার দালালকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়েছে।

রাত সাড়ে ৯টার দিকে কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিম শেখ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ সাজা দেন।

মহেশখালীর কালারমার ছড়ার ঝাপুয়া মারাক্কাঘোনা এলাকার মৃত নজির আহমদের ছেলে খোরশেদ আলম ও হোয়ানক হাবিরছড়া এলাকার ছব্বির আহমদের ছেলে মো. ইব্রাহিমকে ২০ দিন করে, কালারমারছড়ার নুনাছড়ির এলাকার মকবুল আহমদের ছেলে রকি উল্লাহ রকি ও মাতারবাড়ির মাইজপাড়া এলাকার মৃত জাকের আহমদের ছেলে আবদুল কাইয়ুমকে ১০ দিন করে সাজা দেওয়া হয়েছে।

 

এর আগে এই চার দালালকে জেলা আদালত ভবন সংলগ্ন এলএ অফিস থেকে আটক করা হয়। এসময় আরও পাঁচ দালাল পালিয়ে গেছেন বলে জানা গেছে।

কক্সবাজার জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আশরাফুল আফসার বাংলানিউজকে বলেন, দালালের বিরুদ্ধে অভিযোগ দীর্ঘদিনের। অধিগ্রহণ শাখাকে দালাল ও সুবিধাভোগীমুক্ত করতে প্রশাসন অভিযান শুরু করেছে। এ অভিযান অব্যাহত রাখা হবে।  

বাংলাদেশ সময়: ০৪৪৬ ঘণ্টা, ১৩ মার্চ, ২০১৯
এসবি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।