ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদক-জঙ্গিবাদ নির্মূলে জিরো টলারেন্স

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৭ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
মাদক-জঙ্গিবাদ নির্মূলে জিরো টলারেন্স পুলিশ সমাবেশের উদ্বোধন করা হচ্ছে-ছবি-বাংলানিউজ

বগুড়া: দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে উল্লেখ করে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, ২০২১ সাল থেকে ২০৪১ সাল পর্যন্ত উন্নয়ন চ্যালেঞ্জ মোকাবিলায় মাদক ও জঙ্গিবাদ নির্মূলে জিরো টলারেন্স দেখতে চাই।

মঙ্গলবার (১২ মার্চ) বিকেলে বগুড়া পুলিশ লাইন্স মাঠে আয়োজিত জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ, ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
 
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বগুড়া জেলার পুলিশ সুপার (এসপি) আলী আশরাফ ভূঞা।


 
পুলিশ মহাপরিদর্শক আরও বলেন, বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবিলা করে উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে দেশ। চ্যালেঞ্জের মধ্যে একটি মাদক অপরটি জঙ্গিবাদ। মাদক ও জঙ্গিবাদ নিয়ে নানা পদক্ষেপ গ্রহণ এবং তা বাস্তবায়ন করা হয়েছে।
 
তিনি আরও বলেন, মাদক ও জঙ্গিবাদ নির্মূলে শুধু পুলিশ নয়, সমাজের সব শ্রেণি-পেশার মানুষকে নিয়ে কাজ করতে চাই। কারণ সবার সহযোগিতা থাকলে দেশ থেকে অবশ্যই মাদক ও জঙ্গিবাদ নির্মূল হবে।
 
এর আগে বিকেল ৪টার দিকে পুলিশ মহাপরিদর্শক বগুড়া পুলিশ লাইন্স মাঠে আয়োজিত অনুষ্ঠানস্থলে আসেন। শুরুতে মশাল জ্বালানোর পর বেলুন ও শান্তির পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন।
 
এরপর তিনি পুলিশের কুচকাওয়াজ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উপভোগ করেন। শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
 
এসময় বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী মিসেস হাবিব জাবেদ, বগুড়া-৫ আসনের সংসদ সদস্য হাবিবর রহমান, রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন, র‌্যাব-১৩ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হকসহ আইন-শৃঙ্খলা বাহিনীর বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ০২৩৭ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
এমবিএইচ/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad