ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বৃহস্পতিবার মির্জাপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, মার্চ ১২, ২০১৯
বৃহস্পতিবার মির্জাপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী ছবিতে ক্রমান্বয়ে হোসেন শহীদ সোহরাওয়ার্দী, কবি কাজী নজরুল ইসলাম, জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম এবং চিত্রশিল্পী মুক্তিযোদ্ধা শাহাবউদ্দিন/ফাইল ছবি

টাঙ্গাইল: কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা দানবীর রণদা প্রসাদ সাহার স্মরণে প্রবর্তিত ‘রণদা প্রসাদ সাহা স্মারক স্বর্ণপদক ২০১৯’ এ ভূষিত হচ্ছেন দেশ বরেণ্য চার ব্যক্তি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার (১৪ মার্চ) টাঙ্গাইলের মির্জাপুরে এ পদক বিতরণ এবং কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টের ৮৬তম বর্ষপূর্তি অনুষ্ঠানে যোগ দেবেন।

এ উপলক্ষে কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে মঙ্গলবার (১২ মার্চ) এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

ট্রাস্টের পরিচালক প্রতিভা মুৎসুদ্দি লিখিত বক্তব্যে জানান, এবার রণদা প্রসাদ সাহা স্মারক স্বর্ণপদক প্রাপ্তরা হলেন- হোসেন শহীদ সোহরাওয়ার্দী (মরণোত্তর), কবি কাজী নজরুল ইসলাম (মরণোত্তর), জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম এবং চিত্রশিল্পী মুক্তিযোদ্ধা শাহাবউদ্দিন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৪ মার্চ সকাল ১১টায় হেলিকপ্টারে করে কুমুদিনী কমপ্লেক্সে এসে পৌঁছাবেন। সঙ্গে তার বোন শেখ রেহানা এবং মন্ত্রিপরিষদের কয়েকজন সদস্য থাকবেন।

স্মারক প্রদান ছাড়াও প্রধানমন্ত্রী কুমুদিনী হাসপাতাল ও ভারতেশ্বরী হোমস পরিদর্শন করবেন। বিকেল তিনটায় তিনি মির্জাপুর ত্যাগ করবেন।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের শিক্ষা উপদেষ্ঠা অধ্যাপক ডা. এম এ জলিল, কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ আব্দুল হালিম, ভারতেশ্বরী হোমসের অধ্যক্ষ আনোয়ারুল হক, ভারতেশ্বরী হোমসের উপাধ্যক্ষ গোলাম কিবরিয়া, শিক্ষক হেনা সুলতান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, মার্চ ১২, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।