ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে অপহরণের পর দিন স্কুলছাত্র উদ্ধার, আটক ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৮ ঘণ্টা, মার্চ ১২, ২০১৯
সিলেটে অপহরণের পর দিন স্কুলছাত্র উদ্ধার, আটক ৩

সিলেট: সিলেটে অপহরণের একদিন পর স্কুলছাত্র আখতারুজ্জামান রিয়াদকে (১৫) উদ্ধার করেছে পুলিশ। পাশাপাশি অপহরণের সঙ্গে জড়িত তিন যুবককে আটক করা হয়েছে।

আটকরা হলেন- রেদওয়ান (২৪), রমজান (২২), শহিদুল) ২৫)। তাদের মধ্যে রেদওয়ান ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।



সোমবার (১১ মার্চ) বিকেলে সিলেটের বিয়ানীবাজার উপজেলার মোল্লাপুর ইউনিয়নের নাগেশ্বর বাগানবাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।  

আখতারুজ্জামান উপজেলার পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক মরহুম রুহুল আমিনের ছোট ছেলে। স্থানীয় খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতনের দশম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্র ও পুলিশ জানা যায়, রোববার (১০ মার্চ) বিকেলে পৌরশহরের দাসগ্রাম বাড়ি থেকে পৌরশহরে যাওয়ার পথে নিখোঁজ হন রিয়াদ। সোমবার সকালে অপহরণকারীরা রিয়াদের পরিবারের কাছে মোবাইল ফোনে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। ঘটনাটি বিয়ানীবাজার থানা পুলিশকে জানান তার স্বজনরা।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বাংলানিউজকে বলেন, তথ্যপ্রযুক্তির সহায়তায় রিয়াদকে নাগেশ্বরের একটি বাগান বাড়ি থেকে উদ্ধার করা হয়। পরে তার তথ্যমতে পুলিশ ওই তিন যুবককে আটক করে। অপহৃত স্কুলছাত্রকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
এনইউ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।