ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘পরবর্তী ধাপের ভোটও শান্তিপূর্ণ করতে কঠোর আইন প্রয়োগ’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৫ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
‘পরবর্তী ধাপের ভোটও শান্তিপূর্ণ করতে কঠোর আইন প্রয়োগ’ বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন, ছবি: বাংলানিউজ

রাজশাহী: সদ্য সমাপ্ত প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু হয়েছে জানিয়ে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, পরবর্তী ধাপের নির্বাচনগুলো শান্তিপূর্ণ করতে কঠোরভাবে আইন প্রয়োগ করা হবে।

এসময় তিনি পরবর্তী ধাপের নির্বাচনগুলো অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানেরও নিশ্চয়তা দেন।

সোমবার (১১ মার্চ) বিকেলে রাজশাহী পুলিশ লাইন মাঠে মেট্রোপলিটন ও জেলা পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

 

এর আগে রাজশাহী পুলিশ লাইন মাঠে বেলুন, ফেস্টুন ও কবুতর উড়িয়ে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন পুলিশ প্রধান। পরে একই মাঠে পুলিশ সদস্যদের কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন পুলিশ মহাপরিদর্শক।

প্রতিযোগিতায় রাজশাহী মেট্রোপলিটন ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং সাধারণ পুলিশ সদস্যরা অংশ নেন। শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আইজিপি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) এম. খুরশীদ হোসেন, রাজশাহী মেট্রোপলিটন কমিশনার একেএম হাফিজ আক্তার ও জেলা পুলিশ সুপার মো. শহিদুল্লাহ।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।