ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

গাইবান্ধায় পরিবহন শ্রমিক-পুলিশ ধাওয়া-পাল্টা ধাওয়া ॥ নিহত ১, আহত ৭

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১০

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা শহরে মঙ্গলবার বিকেলে পরিবহন শ্রমিকদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ায় নজরুল ইসলাম (৩৫) নামে এক শ্রমিক নিহত ও অন্তত ৭ জন আহত হয়েছে।

এই ঘটনাকে কেন্দ্র করে শহরে থমথমে অবস্থা বিরাজ করছে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

গোবিন্দগঞ্জ থানার ওসি আক্কাস আহম্মেদ জানান, রোববার দিনাজপুর শহরে একটি বাসকে সাইড দেওয়া নিয়ে গোবিন্দগঞ্জের এক শ্রমিককে সেখানকার পরিবহন শ্রমিকরা মারধর করে। এর জের ধরে মঙ্গলবার বিকেলে গোবিন্দগঞ্জের একদল শ্রমিক গাইবান্ধার গোবিন্দগঞ্জ-ফুলবাড়ি-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের মায়ামনি হোটেল মোড়ে বেরিকেড দিয়ে মহাসড়ক অবরোধ করে। এসময় যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শ্রমিকদের অবরোধ তুলে নিতে অনুরোধ করে। এ নিয়ে শ্রমিক ও পুলিশের বাকবিতন্ডার একপর্যায়ে উভয় পক্ষে ধাওয়া-পাল্টা ধাওয়ায় সাতজন আহত হন।

গুরুতর আহত নজরুল ও সাইফুলকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর সন্ধ্যায় নজরুল (৩৬) মারা যান।

স্থানীয় শ্রমিকনেতাদের দাবী নজরুল পুলিশের লাঠির আঘাতে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তবে গোবিন্দগঞ্জ থানার ওসি আক্কাস আহম্মেদ জানিয়েছেন, ধাওয়া-পাল্টা ধাওয়ায় সময় নজরুল একটি বাসের ধাক্কায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বাংলাদেশ সময় ২১৩২ ঘণ্টা, ৩১ আগস্ট, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa