ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় অস্ত্র ও মাদকসহ যুবক আটক 

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
আশুলিয়ায় অস্ত্র ও মাদকসহ যুবক আটক  ফিরোজ আলম বাপ্পী

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়া থেকে ফিরোজ আলম বাপ্পী (২৮) নামে এক যুবককে অস্ত্র, গুলি, ইয়াবা ও গান পাউডারসহ আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সোমবার (১১ মার্চ) সকাল ১১টার দিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছে ঢাকা (উত্তর) ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার।

এর আগে রোববার (১০ মার্চ) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে আশুলিয়ার ভাদাইল এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক বাপ্পী সাতক্ষীরা জেলার দেওহাটা থানাধীন পারুলিয়া গ্রামের মৃত রমজান আলীর মোল্লার ছেলে। বর্তমানে তিনি আশুলিয়ার পূর্ব ভাদাইলে আজাদের বাড়িতে ভাড়া থাকতেন।

ওসি আবুল বাশার জানান, বাপ্পীর কাছ থেকে পাওয়া আধুনিক লকার থেকে চার রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল,
দুই হাজার পিস ইয়াবা ও ৫৫০ গ্রাম গান পাউডার উদ্ধার করা হয়। যা দিয়ে শক্তিশালী বোমা তৈরি করা সম্ভব।  
এছাড়া তার পাসপোর্টও পাওয়া গেছে। হয়তো তিনি দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার পাঁয়তারা করছিলেন। তিনি আশুলিয়াসহ বিভিন্ন এলাকায় ছিনতাই ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছিলেন।

ওসি আরও বলেন, গত ১৫ ফেব্রুয়ারি রাতে আশুলিয়া জামগড়ায় ছিনতাইয়ে বাধা দিতে গেলে এক পোশাক শ্রমিককে গুলি করে হত্যা করে বাপ্পী ও তার সহযোগীরা। সেই ঘটনার সূত্র ধরে বাপ্পীকে আটক করা হয়।

আটকের পর জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেন তিনি। তার অন্য সহযোগীদের আটকের চেষ্টা চলছে। তার
বিরুদ্ধে বিভিন্ন থানায় আরও মামলা ও অপরাধের অভিযোগ রয়েছে।

উল্লেখ্য, গত ১৫ ফেব্রুয়ারি রাতে জামগড়া এলাকায় রাসেল খান (৩৩) নামে এক পোশাক শ্রমিককে কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে নিহতের পরিবার বাদী হয়ে আশুলিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।