ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে হাতকড়াসহ পালানোর সময় আসামি গুলিবিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
সিরাজগঞ্জে হাতকড়াসহ পালানোর সময় আসামি গুলিবিদ্ধ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের হাত থেকে হাতকড়াসহ পালানোর সময় হত্যা মামলার আসামি রিপন শেখ গুলিবিদ্ধ হয়েছেন। তিনি অটোভ্যান চালক তারা তালুকদার হত্যা মামলার অন্যতম আসামি।

রোববার (১০ মার্চ) গভীর রাতে এ ঘটনা ঘটে। রিপন শেখ সদর উপজেলার বাঐতারা গ্রামের ফরিদ শেখের ছেলে।

 

উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মতিন বাংলানিউজকে জানান, শনিবার (৯ মার্চ) রাতে উপজেলার মনিরপুর এলাকায় তারা তালুকদার নামে এক অটোভ্যানের চালককে ছুরিকাঘাতে হত্যার পর ভ্যানটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে চার ছিনতাইকারী। এ সময় স্থানীয়রা রিপনসহ দু’জনকে আটক করে গণপিটুনি দিলেও বাকি দু’জন পালিয়ে যায়।  

খবর পেয়ে রোববার সকালে জনতার হাতে আটক দুই ছিনতাইকারীকে থানা হেফাজত নিয়ে আসা এবং নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।  

আটক অপরজন হলেন শাহজাদপুর উপজেলার ফরহাদ হোসেনের ছেলে তানভীর হোসেন জীবন (১৬)। এ ঘটনায় নিহত তারা তালুকদারের ভাই জোসনা তালুকদার বাদী হয়ে চার জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো কয়েকজনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন।  

মামলার অন্যতম আসামি রিপনের দেয়া তথ্যের ভিত্তিতে সোমবার রাতে বাকি দুই আসামিকে গ্রেফতারে বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশ। অভিযানিক দলটি পুকুরপাড় এলাকায় পৌঁছালে হাতকড়াসহ পালানোর চেষ্টা করে রিপন। পরে পুলিশ পেছন থেকে গুলি করলে তার হাঁটুতে গুলিবিদ্ধ হয়। রাতেই তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।  

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কওশিক আহমেদ আরও জানান, রিপনের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক হত্যা ও ডাকাতির মামলা রয়েছে। আটক অপর আসামি তানভীর হোসেন জীবনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।  

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, ১১ মার্চ, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad