ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় হাবিবুর হত্যায় জড়িত সন্দেহে আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
খুলনায় হাবিবুর হত্যায় জড়িত সন্দেহে আটক ২ র‌্যাবের হাতে আটক আসাদুজ্জামান ও অনুপম। ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনায় আট খণ্ড করে হাবিবুর রহমান(২৬) নামে ইটভাটা ঠিকাদারকে হত্যায় জড়িত সন্দেহে দুই যুবককে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৬) সদস্যরা।

সোমবার (১১ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে খুলনার ফুলবাড়ি গেট এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক দুই যুবক হলেন-আসাদুজ্জামান ও অনুপম।

র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানি কমাণ্ডার মেজর শামীম সরকার সকাল ১০টায় বাংলানিউজকে বলেন, ভোরে ফুলবাড়ি গেট এলাকা থেকে আসাদুজ্জামানকে আটক করার পর তার তথ্য মতে তারই বাসা থেকে সাড়ে ৬টার দিকে মরদেহের অবশিষ্টাংশ কাটা পা উদ্ধার করা হয়। এরকই সময় বটিয়াঘাটার নিজ বাসা থেকে অনুপমকে আটক করা হয়।

এর আগে গত ৭ মার্চ (বৃহস্পতিবার) সকাল সাড়ে ১০টার দিকে মহানগরীর শের-এ বাংলা রোডে পলিথিন মোড়ানো মরদেহের একটি অংশ উদ্ধার করে পুলিশ। পরে দুপুরে ফারাজিপাড়া রোডে ড্রেনের পাশ থেকে দু’টি ব্যাগে থাকা মাথা ও দুই হাত উদ্ধার করা হয়। ময়না তদন্তের পর ৮ মার্চ বিকেলে মরদেহের ৭টি খণ্ডিত অংশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এর মধ্যে মরদেহের মাথা, দুই হাতের চারটি খণ্ড ও পায়ের ওপরের অংশ থেকে গলা পর্যন্ত দু’টি অংশ ছিলো। নিহতের ভগ্নিপতি গোলাম মোস্তফা ৯ মার্চ (শনিবার) খুলনা সদর থানায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১০৪৯ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।