ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোল সীমান্তে ২ নারীকে গণধর্ষণ, আটক ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
বেনাপোল সীমান্তে ২ নারীকে গণধর্ষণ, আটক ৬

যশোর: যশোরের বেনাপোল সীমান্ত পথে ভারতে যাওয়ার পথে দুই নারী গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত ছয় ধর্ষককে আটক করেছে পুলিশ।

রোববার (১০ মার্চ) সন্ধ্যায় বেনাপোলের ভারতীয় সীমান্তগ্রাম পুটখালী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বেনাপোল পোর্টথানার পুটখালী গ্রামের আলমের ছেলে সোহেল (৩০), আজগারের ছেলে আরিফ (২৯), আব্দুল খালেকের ছেলে আব্দুল্লাহ (২৭), মোর্শেদের ছেলে শিমুল (৩৫), আইয়ুব বিশ্বাসের ছেলে  প্লাবন (২৮), শামছুর কসাইয়ের ছেলে মোরশেদ (৩৫) ও রাফিউল (৩২)।

এদের মধ্যে রাফিউল পলাতক থাকায় তার বাবা ছাদেককে আটক করা হয়েছে।  

পুটখালী ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক জাহিদুর রহমান জদু বাংলানিউজকে বলেন, ঢাকা থেকে দুই নারী চিকিৎসার জন্য চোরাইপথে ভারতে যাওয়ার জন্য বেনাপোলের পুটখালী আসেন। শনিবার (১০ মার্চ) দিনগত রাতে একদল বখাটে তাদের ভারতে পার করে দেবে বলে পুটখালী চরের মাঠ এলাকায় নিয়ে যায়। পরে ১০ থেকে ১২ জন তাদের আটকে রেখে গণধর্ষণ করেন। বিষয়টি এলাকাবাসী জানতে পেরে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ও এলাকাবাসী রোববার দিনভর অভিযান চালিয়ে তাদের মধ্য থেকে ছয়জনকে ভারত সীমান্তবর্তী এলাকা থেকে আটক করে।  

বেনাপোল পোর্টথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সালেহ মাসুদ করিম বাংলানিউজকে বলেন, ধর্ষণের শিকার দুই নারী বর্তমানে পুলিশের হেফাজতে আছেন। তাদের ডাক্তারি পরীক্ষার জন্য সোমবার (১১ মার্চ) যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

তিনি বলেন, নির্যাতিতাদের সঙ্গে কথা বলে ধর্ষণের বিষয়টি প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। এছাড়া আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
ইউজি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।