ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে বিআরডিবি'র ইউসিসিএ কর্মচারীদের কর্মবিরতি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯

লক্ষ্মীপুর: বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) আওতাভুক্ত ইউসিসিএ কর্মচারীদের চাকরি রাজস্ব বাজেটে স্থানান্তর করার দাবিতে লক্ষ্মীপুরে বিভিন্ন উপজেলায় কালো ব্যাজ ধারণ ও অর্ধদিবস কর্মবিরতি পালন করা হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রোববার (১০ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত  অর্ধদিবস কর্মবিরতি পালন করেছেন জেলার রামগতি, কমলনগর, রায়পুর, রামগঞ্জ ও সদর উপজেলার বিআরডিবি আওতাভুক্ত ইউসিসিএ কর্মচারীরা।

কর্মবিরতিকালে লক্ষ্মীপুর জেলা ইউসিসিএ কর্মচারী ইউনিয়নের সভাপতি বলরাম, সহ-সভাপতি মিল্লাদ হোসেন ও কেন্দ্রীয় কমিটির সদস্য শাহ আলম বলেন, ইউসিসিএ কর্মচারীদের চাকরি রাজস্ব বাজেটের আওতাভুক্ত করতে হবে।

জাতীয় বেতন স্কেল ২০১৫ শর্তহীনভাবে বাস্তবায়ন, ২০১২ সাল থেকে সকল বকেয়া বেতন ভাতা প্রদান ও অবসরকালীন সব সুযোগ-সুবিধা নিশ্চিত করতে হবে। আমাদের দাবি বাস্তবায়ন করতে শান্তিপূর্ণভাবে আন্দোলন চালিয়ে যাবো।
 
দাবি আদায়ে ১৩ মার্চ থেকে ১৫ মার্চ পর্যন্ত পূর্ণদিবস কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি, ১৯ মার্চ জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও ২১ মার্চ বিআরডিবি সদর দফতরে অবস্থান কর্মসূচি পালন করা হবে।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
এসআর/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।