ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রোগ থেকে মুক্তি পেতে এক ব্যক্তির আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
রোগ থেকে মুক্তি পেতে এক ব্যক্তির আত্মহত্যা

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুর উপজেলায় মো. মোদাচ্ছের হাওলাদার (৬৫) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। স্বজনদের দাবি রোগ থেকে মুক্তি পেতে তিনি আত্মহত্যা করেছেন।

রোববার (১০ মার্চ) সকালে উপজেলার নারিকেলবাড়িয়া এলাকা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।  

স্বজনরা জানান, দীর্ঘদিন ধরে পাকস্থলিতে সংক্রমণজনিত সমস্যায় ভুগছিলেন মোদাচ্ছের।

দারিদ্র্যতার কারণে তার চিকিৎসা করাতে পারছিল না পরিবার। অসুস্থতা ও চিকিৎসার অভাবে হতাশায় গত তিন বছর ধরে তিনি মানসিক সমস্যায়ও ভুগছিলেন। ধারণ করা হচ্ছে রোগ থেকে মুক্তি পেতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন মোদাচ্ছের।

মোদাচ্ছের হাওলাদারের ছেলে আবু সালেহ জানান, শনিবার (৯ মার্চ) রাতে  খাবার খেয়ে বাড়ির সবাই ঘুমিয়ে পড়েন। সকালে বাবাকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজি শুরু হয়। এক পর্যায়ে বাড়ির পাশের একটি আম গাছে মাফলার দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাকে ঝুলতে দেখেন স্থানীয়রা। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।  

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।