ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভোলা পৌরসভার মেয়রের আয়োজনে মেজবান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৪ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
ভোলা পৌরসভার মেয়রের আয়োজনে মেজবান অনুষ্ঠান উদ্বোধন করেছেন পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির। ছবি-বাংলানিউজ

ভোলা: ভোলায় উৎসবমুখর পরিবেশে বর্ণাঢ্য ভোজসভার (মেজবান) আয়োজন করেছেন পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির। 

শনিবার (৯ মার্চ) সকাল ১১টার দিকে শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে জমকালো এ অনুষ্ঠান শুরু হয়।  

এ উপলক্ষে ভোলা পৌরসভার আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠান, শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, পিঠা উৎসব, কাউন্সিলরদের দৌড় প্রতিযোগিতা, নারী কাউন্সিলরদের দৌড় ও বালিশ খেলা, ভোলার স্থানীয় শিল্পী ও দুই বাংলার জনপ্রিয় শিল্পীদের পরিবেশনায় জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানসহ দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করা হয়।

 

মেয়রের ব্যক্তিগত তহবিলে আয়োজিত প্রায় ৩০ হাজার লোকের এ ভোজে ছিল গরু ও খাসির মাংস, সবজি, ডাল আর ভাতের ব্যবস্থা। এজন্য ২৮টি গরু ও ২৭টি খাসি আনা হয়।  

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মমিন টুলু।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোশারেফ হোসেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দোস্ত মাহমুদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মো. শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. ইউনুছসহ পৌরসভার কাউন্সিলররা।

ভোলা পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির বলেন, পৌরসভার বাসিন্দারা এখানকার উন্নয়নসহ নানা কার্যক্রমে সহযোগিতা করে আসছেন। এজন্য আমরা তাদের কাছে ঋণি। এ কারণেই সব নাগরিককে একসঙ্গে নিয়ে একটি আয়োজন করার স্বপ্ন ছিল আমার। তাই আমাদের আজকের এ আয়োজন।  

দিনব্যাপী নানা অনুষ্ঠানের পাশাপাশি পৌরসভার সব হোল্ডিং নম্বরধারী নাগরিক ও ব্যবসায়ীসহ প্রায় ৩০ হাজার লোকের জন্য দুপুরের খাবারের ব্যবস্থা করা হয়। বিকেলে একই মঞ্চে অনুষ্ঠিত হয় সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও বাল্যবিবাহ রোধে আলোচনা সভা। সভা শেষে স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। সন্ধ্যার পর দুই বাংলার জনপ্রিয় শিল্পীদের পরিবেশনায় জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান চলছে।  

এসময় মঞ্চ মাতাচ্ছেন ভারতের জনপ্রিয় সংগীত শিল্পী রোজালিন সাউ, ভারতের জি-বাংলা টেলিভিশনের সারেগামাপা সংগীতানুষ্ঠানের শিল্পী আবন্তী সিঁথি ও দেবযানী আচ্যার্য, বাংলাদেশের জনপ্রিয় শিল্পী প্রতিক হাসান, বেলাল খান ও অঙ্কন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad