ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রামগতিতে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তির মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, মার্চ ৯, ২০১৯
রামগতিতে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তির মৃত্যু

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতিতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আবুল বাশার (৬৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার ছেলে আব্দুল মুকিত সোহেল (৪২)।

শনিবার (০৯ মার্চ) সকালে উপজেলার রামদয়াল উত্তর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবুল বাশার চর আলগী ইউনিয়নের বাসিন্দা।

নিহতের ছেলে আবুল হাসনাত শওকত বাংলানিউজকে জানান, রামদয়াল বাজারের উত্তর পাশে আমাদের একখণ্ড জমিতে স্থানীয় প্রভাবশালী জাবেদ আমিন রাসেল অস্ত্র-শস্ত্রসহ লোকজন নিয়ে মাটি ভরাট করতে যায়। এসময় আমার বাবা ও ভাই বাধা দেয়। তখন তাদের হামলা ও কিল-ঘুষিতে আমার বাবার মৃত্যু হয়, ভাই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিচুল হক বলেন, বিরোধপূর্ণ জমি নিয়ে দু’পক্ষের ধাওয়া-পাল্টা-ধাওয়া ঘটনা ঘটে। এসময় ভয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আবুল বাশার নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদনের ভিত্তিতে মৃত্যুর বিষয় নিশ্চিত হয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৯
এসআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।