bangla news

ডাকসু নির্বাচন: ৭ স্পটে তল্লাশি করবে পুলিশ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-০৯ ১১:৩৫:৪১ এএম
সংবাদ সম্মেলনে কথা বলেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া

সংবাদ সম্মেলনে কথা বলেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া

ঢাকা বিশ্ববিদ্যালয়: আসন্ন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনকে ঘিরে ক্যাম্পাসের সাত স্পটে তল্লাশি করবে পুলিশ।

শনিবার (০৯ মার্চ) বেলা ১১টায় শাহবাগ থানায় এক সংবাদ সম্মেলনে এ কথা জানান ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। 

স্পটগুলো হলো- শাহবাগ, নীলক্ষেত, পলাশী, জগন্নাথ হল ক্রসিং, রুমানা ভবন ক্রসিং, দোয়েল চত্বর ও শহীদুল্লাহ হল ক্রসিং। 

এসব স্পটে রোববার (১০ মার্চ) সন্ধ্যা ৬টা থেকে সোমবার (১১মার্চ) সন্ধ্যা ৬টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট ও অনুমোদিত ব্যাক্তিরা ছাড়া কেউ প্রবেশ করতে পারবেন না।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগ তল্লাশির বাইরে থাকবে। তবে মেডিকেলগামী লোকজনদের বকশিবাজার, চাঁনখারপুল হয়ে আসার অনুরোধ জানানো হয়েছে।

ডিএমপি কমিশনার বলেন, ডাকসু নির্বাচন ঘিরেই শুধু ঢাকা বিশ্ববিদ্যালয় নয়, সারাদেশের মানুষের উৎসাহ আগ্রহ রয়েছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নির্দেশনায় সুষ্ঠু ও সুন্দরভাবে করার জন্য সুদৃঢ় নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। দলীয় পরিচয় যাই হোক না কেন, কেউ অনিয়ম করার চেষ্টা করলে কোনো ধরনের ছাড় দেওয়া হবে না।

তিনি বলেন, ডাকসু নির্বাচনকে ঘিরে ক্যাম্পাসে এখন উৎসবমুখর পরিবেশ বিরাজ করবে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্য, গণতন্ত্রের ঐতিহ্য সমুন্নত রাখতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী সব ধরনের কার্যক্রম পরিচালনা করা হবে।

আগামী ১১ মার্চ (সোমবার) ডাকসু নির্বাচনে ভোটগ্রহণ হবে।

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৯
এসকেবি/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ছাত্র সংসদ নির্বাচন ডাকসু
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-03-09 11:35:41