ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

একসঙ্গে কাজ করলে আধুনিক ঢাকা শহর গড়তে পারবো

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৫ ঘণ্টা, মার্চ ৮, ২০১৯
একসঙ্গে কাজ করলে আধুনিক ঢাকা শহর গড়তে পারবো

গোপালগঞ্জ: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নব-নির্বাচিত মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, শুধু মেয়র বা কাউন্সিলর না, ঢাকাবাসীকে সঙ্গে নিয়ে আমরা সবাই কাজ করলে একটি সুন্দর, সুস্থ্য, গতিময় এবং আধুনিক ঢাকা শহর গড়তে পারবো।

শুক্রবার (০৮ মার্চ) বিকেল ৪টায় কাউন্সিলরদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মেয়র বলেন, আমরা যারা ঢাকা শহরে থাকি আমাদের নিজেদের দায়িত্ব আছে, আমাদের দায়িত্ব যদি আমরা পালন করি তাহলে এমনিতে ঢাকা শহর একটি সুন্দর শহরে পরিণত হবে।


 
মেয়র আরও বলেন, আমরা নির্দিষ্ট স্থানে ময়লা ফেলবো, যেখানে ওভারাব্রিজ ও ফুটওভার ব্রিজ আছে, সেখান থেকে রাস্তা পার হবো। ট্রাফিক আইন ও সিগন্যাল মেনে চলবো। আমরা মনে করি এর থেকে আমাদের অনেক কিছু শেখার আছে।

এর আগে, মেয়র নব-নির্বাচিত কাউন্সিলরদের নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।  

এ সময় এফবিসিসিআই’র সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি শেখ ফজলে ফাহিম, বিজিএমইএ’র সভাপতি সিদ্দিকুর রহমান, সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র শ্রী বড়ুয়া উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।