ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেলকুচিতে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, মার্চ ৮, ২০১৯
বেলকুচিতে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচিতে নিজ জমির পাশে পুকুর কাটতে বাধা দেওয়ায় কবির উদ্দিন সরকার (৬০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (০৭ মার্চ) রাতে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শুক্রবার (০৮ মার্চ) সকালে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায় পুলিশ।

 

নিহত কবির উদ্দিন সরকার বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ি ইউনিয়নের বিশ্বাসবাড়ি গ্রামের মৃত আদিল উদ্দিন সরকারের ছেলে। তিনি সাবেক সেনা সদস্য ছিলেন বলে জানা গেছে।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, কবির সরকারের জমির পাশে একই গ্রামের মৃত পর্বত সরকারের ছেলে মাইন উদ্দিন সরকার বেকো দিয়ে পুকুর খনন করছিলেন। পুকুর কাটার ফলে কবিরের নিজ জমির মাটি ভেঙে পড়তে থাকায় বুধবার (৬ মার্চ) সন্ধ্যার দিকে পুকুর খননে বাধা দিতে যান তিনি। এতে ক্ষিপ্ত মাইন উদ্দিন ও তার লোকজন কবিরকে পিটিয়ে আহত করেন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা কবিরকে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তিনি মারা যান।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বাংলানিউজকে জানান, কবিরের মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad