bangla news

‘নারী উন্নয়নে শেখ হাসিনা সরকার বিশ্বনন্দিত’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-০৮ ৩:৫৯:০৯ পিএম
বক্তব্য রাখছেন ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রথম প্রশাসক ইকরামুল হক টিটু। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রথম প্রশাসক ইকরামুল হক টিটু। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: নারী উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার বিশ্বনন্দিত বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রথম প্রশাসক ইকরামুল হক টিটু।

তিনি বলেন, নারীরা দিনে দিনে সাবলম্বী হচ্ছেন। তারা বিভিন্ন পেশায় সফলতার সঙ্গে কাজ করছেন। নারীর ক্ষমতায়নে বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেল।

শুক্রবার (৮ মার্চ) দুপুরে নগরীর টাউন হলে অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে ‘আন্তর্জাতিক নারী দিবস’ উপলক্ষে ময়মনসিংহ সিটি করপোরেশনের আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজের পিছিয়ে পড়া নারীদের এগিয়ে নিতে নানামুখী কর্মকাণ্ড হাতে নিয়েছেন জানিয়ে ইকরামুল হক টিটু বলেন, সামরিক-বেসামরিক, শিল্প, ব্যবসাসহ প্রতিটি ক্ষেত্রে নারীদের প্রাধান্য রয়েছে। এর ফলে দেশের উন্নয়ন তরান্বিত করা সম্ভব হচ্ছে।

ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সমাজকল্যাণ কর্মকর্তা উম্মে হালিমার সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন স্থানীয় সিটি করপোরেশনের হিসাবরক্ষণ কর্মকর্তা অসীম কুমার সাহা, নারী নেত্রী ফেরদৌস আরা মাহমুদা হেলেন, শামীমা চৌধুরী প্রমুখ।

এর আগে নারী দিবস উপলক্ষে ময়মনসিংহ সিটি করপোরেশনের সামনে থেকে বর্ণাঢ্য একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের টাউন হল প্রাঙ্গণে গিয়ে সম্পন্ন হয়। এতে সিটি করপোরেশনের সব নারী কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন সংগঠনের নারী সদস্যরা অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৯
এমএএএম/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ময়মনসিংহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-03-08 15:59:09