ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুরুদাসপুরের ইউএনও-ওসিকে প্রত্যাহারের নির্দেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০০ ঘণ্টা, মার্চ ৮, ২০১৯
গুরুদাসপুরের ইউএনও-ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইউএনও মো. মনির হোসেন ও ওসি সেলিম রেজা

নাটোর: নাটোরের গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মনির হোসেন ও গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজাকে তিনদিনের মধ্যে প্রত্যাহারের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

বৃহস্পতিবার (০৭ মার্চ) সন্ধ্যায় নাটোর জেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুর রহিম এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলানিউজকে তিনি জানান, বুধবার (০৬ মার্চ) নির্বাচন কমিশন সচিবালয় থেকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের পাঠানো চিঠিতে তিনদিনের মধ্যে গুরুদাসপুরের উপজেলার ইউএনও মনিরকে প্রত্যাহার করে সেখানে উপযুক্ত কর্মকর্তাকে পদায়ন করে নির্বাচন কমিশন সচিবালয়কে জানাতে বলা হয়েছে।

 

নির্বাচন কমিশনের নির্দেশক্রমে কমিশন সচিবালয়ের সহকারী সচিব মোহম্মদ শহীদুর রহমান স্বাক্ষরিত চিঠিতে উল্লেখ করা হয়েছে- নাটোরের গুরুদাসপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী জাহিদুল ইসলামের আবেদনের প্রেক্ষিতে কমিশন এ সিদ্ধান্ত নিয়েছেন। একই কারণে গুরুদাসপুর থানার ওসি সেলিমকেও প্রত্যাহারের নির্দেশ দিয়েছে ইসি। এ সংক্রান্ত চিঠি নাটোরের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ শাহরিয়াজ ও জেলা পুলিশ সুপার (এসপি) সাইফুল্লাহ আল-মামুনকে অবহিত করা হয়েছে।

ডিসি মোহাম্মদ শাহরিয়াজ চিঠি প্রাপ্তির কথা বাংলানিউজকে জানিয়ে বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

এদিকে, একই কথা জানিয়েছেন এসপি সাইফুল্লাহ আল-মামুন।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।