ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪২ ঘণ্টা, মার্চ ৮, ২০১৯
নীলফামারীতে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

নীলফামারী: নীলফামারী শহরে অভিযান চালিয়ে ছয়টি ব্যবসা প্রতিষ্ঠানকে ১৪ হাজার টাকা জরিমানা করেছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৭ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট শাখী ছেপ।

এসময় জেলা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার এনামুল হকসহ ফায়ার সার্ভিস ও পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শাখী ছেপ বাংলানিউজকে জানান, অভিযানে সরঞ্জাম ও বৈদ্যুতিক তার অগোছালোভাবে রাখা অপরাধে শহরের দেশ কেমিক্যাল অ্যান্ড ইন্ডাস্ট্রিকে পাঁচ হাজার এবং আগুন নেভাতে অগ্নিনির্বাপক যন্ত্র ফায়ার এক্সটিংগুইশার সিলিন্ডারের মেয়াদোর্ত্তীণ হওয়ায় আবাসিক হোটেল অবকাশকে তিন হাজার, হোটেল স্টারকে দুই হাজার, হোটেল থ্রি স্টারকে এক হাজার, সরকার অ্যান্ড সন্সকে এক হাজার ও ইসলাম অ্যান্ড বার্দাসকে দুই হাজারসহ মোট ১৪ হাজার জরিমানা করা হয়।  

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ