ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাহাড়ের উন্নয়নে যুক্তরাষ্ট্রের সাহায্য অব্যাহত থাকবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৫ ঘণ্টা, মার্চ ৮, ২০১৯
পাহাড়ের উন্নয়নে যুক্তরাষ্ট্রের সাহায্য অব্যাহত থাকবে

রাঙামাটি: পার্বত্য এলাকার গ্রামীণ জনগোষ্ঠীর স্বাস্থ্য শিক্ষা ও পরিবেশ উন্নয়নে যুক্তরাষ্ট্রের সাহায্য অব্যাহত রাখার কথা পুনর্ব্যক্ত করেছেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার। 

বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে রাঙামাটি সফরের দ্বিতীয় দিনে বরকল উপজেলার বেগেনাছড়ি ন-ভাঙ্গা গ্রাম পরিদর্শনকালে পাহাড়ি গ্রামবাসীদের তিনি এ কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন- ইউএস আইডির প্রধান পরিচালক ডেরিক ব্রাউন, রাষ্ট্রদূতের সহধর্মীনি মিসেল অ্যাডেলমেন, ইউএনডিপির প্রসেঞ্জিত চাকমাসহ ইউএসআইডি ও ইউএনডিপির অন্যান্য কর্মকর্তারা।

রাষ্ট্রদূত বেগেনাছড়ি গ্রামের অধিবাসীদের সঙ্গে কথা বলেন এবং ইউএসআইডির অর্থায়নে বাস্তবায়িত ওয়াটার সাপ্লাই, প্রাকৃতিক বনসহ অন্যান্য আর্থ সামাজিক প্রকল্প পরিদর্শন করেন। এসময় স্থানীয়রা ইউএসআইডির প্রকল্প অব্যাহত রেখে তা সম্প্রসারণের জন্য রাষ্ট্রদূতের কাছে অনুরোধ জানান।  

রাষ্ট্রদূত এলাকার মানুষের আর্থ সামাজিক উন্নয়নে তার দেশের সহায়তা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেন। পরে রাষ্ট্রদূতকে পাহাড়িদের বিভিন্ন সামগ্রী উপহার দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।