ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধর্ষণচেষ্টার অভিযোগে ৩ আসামি গ্রেফতার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৩ ঘণ্টা, মার্চ ৭, ২০১৯
ধর্ষণচেষ্টার অভিযোগে ৩ আসামি গ্রেফতার 

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ষষ্ঠ শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৭ মার্চ) সকালে নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।  এর আগে, এদিন ভোরে ওই ছাত্রীর মা বাদী হয়ে শিবগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন।

গ্রেফতাররা হলেন- উপজেলার কারিমুল ইসলাম ওরফে কারেন্ট (৩০), আনারুল ইসলাম (৪৮) ও তার শ্যালিকা শিউলি বেগম (২৫)।  

শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জুলহাস মৃধা বাংলানিউজকে জানান, গত মঙ্গলবার (০৫ মার্চ) ভোরে মাদ্রাসা ছাত্রী নিজ বাড়ি থেকে মাদ্রাসা যাচ্ছিলো। পথে আনারুলের শ্যালিকা শিউলি ওই ছাত্রীটিকে প্রলোভন দিয়ে তার বাড়িতে নিয়ে যান। পরে কারেন্ট আলী ও আনারুল মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করেন। এসময় মেয়েটির চিৎকারে স্থানীয়রা ছুটে এলে তারা পালিয়ে যান। পরে স্থানীয়দের সহায়তায় মেয়েটিকে তার বাবা উদ্ধার করে নিয়ে বাড়ি নিয়ে যান। এ ঘটনায় বৃহস্পতিবার ভোরে ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলা পরপরই অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেফতার করা হয়।

ওই ছাত্রীর জবানবন্দি নেওয়ার জন্য তাকে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া গ্রেফতারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারদের বিরুদ্ধে থানায় ডাকাতির একাধিক মামলা রয়েছে বলেও জানান এসআই জুলহাস মৃধা।  

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।