ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে অস্ত্রসহ ২ বিক্রেতা আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, মার্চ ৭, ২০১৯
খাগড়াছড়িতে অস্ত্রসহ ২ বিক্রেতা আটক আটক দুই অস্ত্র বিক্রেতা, ছবি: বাংলানিউজ

খাগড়াছড়ি: খাগড়াছড়ি শহরের একটি আবাসিক হোটেল থেকে অস্ত্র এবং গুলিসহ দুই ব্যক্তিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। র‍্যাব বলছে, তারা দুইজন অস্ত্র বিক্রেতা।

বুধবার (০৬ মার্চ) বিকেল ৪টার দিকে শহরের ফোর স্টার হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আকটরা হলেন- জেলার দীঘিনালা উপজেলার মৃত ধুইরা মোহন চাকমার ছেলে রঞ্জন চাকমা (৩৫) ও মৃত রায় মোহন ত্রিপুরার ছেলে ধনঞ্জয় ত্রিপুরা (৩৬)।

জানা গেছে, চট্টগ্রামের র‍্যাব-৭ গোপনের সংবাদের ভিত্তিতে ওই হোটেলে অভিযান চালায়। অভিযানের নেতৃত্ব দেন র‍্যাবব-৭ এর অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ। এসময় হোটেলটির একটি কক্ষ থেকে তাদের আটক করা হয়। তখন তাদের কাছ থেকে একটি এলজি, দুইটি পিস্তল ও ১১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাদাত হোসেন টিটো বাংলানিউজকে বলেল, দুই অস্ত্র বিক্রেতা হোটেলটিতে অবস্থান করছেন- এমন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ ব্যাপারে মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৯
এডি/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।