ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশ যে কোনো ষড়যন্ত্র রুখে দিতে সক্ষম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, মার্চ ৭, ২০১৯
পুলিশ যে কোনো ষড়যন্ত্র রুখে দিতে সক্ষম মুক্তিযুদ্ধের স্মৃতি ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা জানান পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। ছবি-বাংলানিউজ

চাঁদপুর: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, বাংলাদেশ পুলিশ যে কোনো ধরনের ষড়যন্ত্র রুখে দেওয়ার জন্য যথেষ্ট সক্ষম। 

আপনারা দেখেছেন, ২০১৩-১৪ সালে একটি গোষ্ঠী দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করেছে আগুন সন্ত্রাসের মাধ্যমে। সেই সময় আমরা অনেক পুলিশ সদস্যকে হারিয়েছি।

ঠিক সেই সময়ও আমরা অপতৎপরতা রুখে দিয়েছি, যোগ করেন আইজিপি।  

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে চাঁদপুর জেলা পুলিশ লাইনস এ ‘চেতনায় মুক্তিযুদ্ধ’ নামক মুক্তিযুদ্ধের স্মৃতি ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশকে নিয়ে ষড়যন্ত্র করার সাহস কেউ দেখাবে না। আমরা আশা করি, এ ধরনের চিন্তা ভাবনা যদি কেউ করে, তা গুঁড়িয়ে দেওয়ার সক্ষমতা আমাদের রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির, চট্টগ্রাম জোন পিআইবির পুলিশ সুপার ইকবাল হোসেন ও চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।