ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণ মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, মার্চ ৭, ২০১৯
বাগেরহাটে পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণ মামলা নাদিম মাহমুদ সৌরভ। ছবি-সংগৃহীত

বাগেরহাট: বাগেরহাটে নাদিম মাহমুদ সৌরভ (২০) নামে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। 

বুধবার (৬ মার্চ) রাতে বাগেরহাট মডেল থানায় ভিকটিম কলেজছাত্রীর মা বাদী হয়ে নাদিম ও তার বাবা-মাকে আসামি করে এ মামলা দায়ের করেন।  

মামলাটির তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ভিকটিম বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে। খুলনা জেলা পুলিশ লাইনসে কর্মরত অভিযুক্ত নাদিমের বাড়ি বাগেরহাট সদর উপজেলার আড়পাড়া গ্রামে।

মামলার অন্য আসামিরা হলেন নাদিমের বাবা আব্দুল হালিম মোড়ল (৪৫) ও মা তহমিনা বেগম (৩৮)।

মামলার এজাহারে বলা হয়েছে, নাদিমের সঙ্গে ভিকটিমের ভালো সম্পর্ক ছিল। সেই সূত্র ধরে ৩ মার্চ রাতে একটি অনুষ্ঠান থেকে একসঙ্গে বাড়ি ফিরছিলেন নাদিম ও ভিকটিম। ভিকটিমের বাড়ির বাগানে এলে মেয়েটিকে ধর্ষণ করেন নাদিম। পরে ৪ তারিখ বিয়ের দাবিতে নাদিমের বাড়িতে যান ভিকটিম। সেখানে নাদিমের বাবা-মা তাকে মারধর করে হত্যার উদ্দেশে মুখে বিষ ঢেলে দেন। একপর্যায়ে ভিকটিমের চিৎকার শুনে এলাকার লোকজন এসে পুলিশে খবর দেন। পরে পুলিশের সহায়তায় তাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহতাব উদ্দিন বলেন, নির্যাতনের ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলাটির তদন্ত চলছে।  

বাংলাদেশ  সময়: ১৪০৫ ঘণ্টা, মার্চ ৭, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad