bangla news

নিরাপদ খাদ্য নিশ্চিত করবেই সরকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-০৭ ১২:০২:২৪ পিএম
আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। ছবি-বাংলানিউজ

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। ছবি-বাংলানিউজ

নওগাঁ: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, নিরাপদ খাদ্য নিশ্চিত করতে সরকার দৃঢ় প্রতিজ্ঞ। সে লক্ষ্যেই সরকার কাজ করে যাচ্ছে। কোনোভাবেই খাদ্যে ভেজাল শব্দটি রাখা যাবে না। সুস্থ এবং ভালোভাবে বেঁচে থাকার জন্য ভেজালমুক্ত খাদ্য সব চেয়ে বেশি প্রয়োজন। 

বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে নওগাঁ সদর উপজেলা অডিটোরিয়ামে নিরাপদ খাদ্য আইন-২০১৩ বাস্তবায়নে জনসচেতনতামূলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী। 

এসময় মন্ত্রী আরও বলেন, সুস্থ জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় শতভাগ নিরাপদ খাদ্য নিশ্চিত করার কোনো বিকল্প নেই। নিরাপদ খাদ্য নিশ্চিতে সরকারের পাশাপাশি সমাজের সবাইকে এগিয়ে আসতে হবে। 

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ ও জেলা প্রশাসন আয়োজিত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন নওগাঁ জেলা প্রশাসক মিজানুর রহমান। এতে আরও বক্তব্য রাখেন- খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক আরিফুর রহমান অপু, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান মাহফুজুর রহমান, রাজশাহী আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক মনিরুজ্জামান, পুলিশ সুপার ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহাবুবুর রহমান প্রমুখ। 

এর আগে সকালে জেলা প্রশাসনের আয়োজনে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক হয়ে সদর উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়। 

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৯
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   নওগাঁ ভেজালবিরোধী অভিযান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-07 12:02:24