ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, জরিমানা

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪০ ঘণ্টা, মার্চ ৭, ২০১৯
ঈশ্বরদীতে ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, জরিমানা ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা করা হয়

ঈশ্বরদী: মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে পাবনার ঈশ্বরদী উপজেলার পাঁচটি ওষুধের দোকানে অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমাণ আদালত। অভিযানে দোকানগুলো থেকে ষাট হাজার ছয়শ’ টাকা জরিমানা আদায় ও চল্লিশ হাজার টাকা মূল্যের মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংস করা হয়েছে।

বুধবার (০৬ মার্চ) সন্ধ্যায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের একটি আভিযানিক দল ও সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ মহল এ অভিযান পরিচালনা করেন।

জরিমানা করা প্রতিষ্ঠানগুলো হলো ঈশ্বরদীর মেসার্স মমতাজ মেডিসিন স্টোর, মেসার্স শামীম ফার্মেসি, সুমন ড্রাগ হাউজ, মেসার্স দুলাল ফার্মেসি ও মেসার্স রাফি ফার্মেসি।

 

ঈশ্বরদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ মহল বাংলানিউজকে জানান, বুধবার সন্ধ্যায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে বিভিন্ন ওষুধের দোকানে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার কারণে মালিকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় পাঁচটি দোকানকে জরিমানা ও মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংস করা হয়।

বাংলাদেশ সময়: ০১৩৮ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৯
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।