ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে পেটানোর মামলায় হিরো আলম গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫১ ঘণ্টা, মার্চ ৭, ২০১৯
স্ত্রীকে পেটানোর মামলায় হিরো আলম গ্রেফতার আশরাফুল আলম ওরফে হিরো আলম

বগুড়া: স্ত্রী সাদিয়া বেগমকে পেটানোর অভিযোগে বহুল আলোচিত স্বামী আশরাফুল আলম ওরফে হিরো আলমকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (০৬ মার্চ) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে পুলিশ তাকে গ্রেফতার করে। এর আগে বিকেলে যৌতুকের দাবিতে স্ত্রীকে পেটানোর অভিযোগ এনে হিরো আলমকে আসামি করে সদর থানায় মামলাটি দায়ের করেন তার শ্বশুর সাইফুল ইসলাম।

 

রাত সাড়ে ১১টার দিকে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বাংলানিউজকে হিরো আলমকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি জানান, আশরাফুল আলম ওরফে হিরো আলম মঙ্গলবার (০৫ মার্চ) শহরের এরুলিয়া এলাকায় তার বাসায় স্ত্রী সাদিয়া বেগম সুমির কাছে দুই লাখ টাকা যৌতুক দাবি করেন। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়।  

এরই একপর্যায়ে হিরো আলম তার স্ত্রী সাদিয়া বেগম সুমিকে বেধড়ক মারধর করেন। এসব অভিযোগ নিয়ে বুধবার (০৬ মার্চ) বিকেলে সাদিয়া বেগম সুমির বাবা সাইফুল ইসলাম থানায় আসেন। পরে তিনি তার জামাতা হিরো আলমকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম বাংলানিউজকে জানান, বুধবার (০৬ মার্চ) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে হিরো আলম নিজেই থানায় আসেন। স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহের জেরে শ্বশুরবাড়ির লোকজন তাকে মারধর করেছে এমন অভিযোগ করেন।  

তবে তার অভিযোগের কোনো সত্যতা মেলেনি। পরে তার শ্বশুরের দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (০৭ মার্চ) সকালে হিরো আলমকে আদালতে হাজির করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।  

মিউজিক ভিডিও ও সবশেষ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় ছিলেন হিরো আলম।

বাংলাদেশ সময়: ২৩৫০ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৯
এমবিএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।