ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিলাসবহুল বাসে মিললো ফেনসিডিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০১ ঘণ্টা, মার্চ ৭, ২০১৯
বিলাসবহুল বাসে মিললো ফেনসিডিল ফেনসিডিল পাওয়া নাবিল পরিবহনের বাসটি জব্দ করা হয়

ঢাকা: নীলফামারী থেকে ঢাকাগামী নাবিল পরিবহনের একটি বিলাসবহুল এসি বাসে তল্লাশি চালিয়ে সুকৌশলে লুকানো অবস্থায় ৭১২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব-১।

এ অভিযোগে বাসটি জব্দ করাসহ আব্দুল হান্নান (৩৮) ও তাহাজুল ইসলাম মধু (৪৭) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

বুধবার (০৬ মার্চ) গোপন তথ্যের ভিত্তিতে টাঙ্গাইলের মির্জাপুর থানাধীন গোড়াই মিলগেট এলাকার মহাসড়কে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

র‌্যাব-১ এর মেজর আব্দুল্লাহ আল মেহেদী বাংলানিউজকে জানান, গোপন তথ্যের ভিত্তিতে মির্জাপুর গোড়াই মিলগেট এলাকায় একটি চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হয়। একপর্যায়ে নীলফামারী থেকে ঢাকাগামী যাত্রীবাহী নাবিল পরিবহনের একটি এসি বাস (ঢাকা মেট্রো ব-১১-৯২৩৫) থামিয়ে র‌্যাব সদস্যরা তল্লাশি শুরু করেন। এ সময় কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা করলে হান্নান ও তাহাজুলকে আটক করা হয়।

পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী বাসের বাম পাশের মালামাল রাখার বক্সে সুকৌশলে লুকানো অবস্থায় দু’টি বস্তায় ভর্তি ৭১২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৭ লাখ ১২ হাজার টাকা। এ অপরাধে বাসটিকেও জব্দ করা হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান মেজর আব্দুল্লাহ আল মেহেদী।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৯
পিএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।