ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে প্রতারকসহ গ্রেফতার ৬

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, মার্চ ৭, ২০১৯
ময়মনসিংহে প্রতারকসহ গ্রেফতার ৬

ময়মনসিংহ: ময়মনসিংহে স্বামীর পরিচয়ে মোবাইলে প্রতারণা করে স্বর্ণালংকার ও নগদ টাকা হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের এক সদস্য ও ৫ মাদক বিক্রেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (০৬ মার্চ) বিকেলে ডিবি কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

আটকরা হলেন- প্রতারক আশরাফুল (২৭), আতিকুল ইসলাম (৪২), রুবেল মিয়া (৩০), আরিফুল ইসলাম (৩০), ফজলে রাব্বি (২৫) ও রুহুল মিয়া (৩৫)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বাংলানিউজকে জানান, গত ১২ ফেব্রুয়ারি জেলার হালুয়াঘাটে স্বামীর কণ্ঠ নকল করে দিলরুবা বেগম নামে এক নারীর কাছ থেকে নগদ ৩৫ হাজার টাকা ও সাড়ে ৩ লাখ টাকা মূল্যের স্বর্ণালংকার হাতিয়ে নেয় প্রতারক চক্র। খবর পেয়ে হালুয়াঘাট থানা পুলিশকে সঙ্গে নিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে মঙ্গলবার (০৬ মার্চ) অভিযান চালিয়ে এ ঘটনার মূল হোতাকে আটক করে ডিবি পুলিশ।  

এছাড়াও ময়মনসিংহ সদরের চুরখাই এবং চায়না মোড় এলাকায় অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজা ও ২৪ গ্রাম হেরোইনসহ ওই পাঁচ মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয় বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৯ 
এমএএএম/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।