ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৮ ঘণ্টা, মার্চ ৬, ২০১৯
বাগেরহাটে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান। ছবি: বাংলানিউজ

বাগেরহাট: বাগেরহাটের সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের জায়গায় গড়ে ওঠা শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ ও ছয় একর সরকারি জমি উদ্ধার করেছে সড়ক ও জনপথ বিভাগ। 

বুধবার (০৬ মার্চ) দিনব্যাপী সড়কের মোরেলগঞ্জ উপজেলার কালীকাবাড়ি বাজার থেকে শরণখোলা উপজেলার কেয়ার বাজার পর্যন্ত এ অভিযান চালানো হয়। অভিযানের নেতৃত্ব দেন সড়ক ও জনপথ বিভাগ খুলনা অঞ্চলের স্টেট ও আইন কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট সিফাত মেহনাজ।

 

অভিযানে সার্বিক সহযোগিতায় ছিলেন মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান, সড়ক ও জনপথ বিভাগ বাগেরহাটের নির্বাহী প্রকৌশলী আনিসুজ্জামান মাসুদসহ ফায়ার সার্ভিস, বিদ্যুৎ বিভাগ ও পুলিশ সদস্যরা।

বাংলানিউজকে সিফাত মেহনাজ বলেন, সরকারি জায়গা অবৈধভাবে দখল করে গড়ে ওঠা অবৈধ পাকা, আধাপাকা স্থাপনা উচ্ছেদ, সড়কের পাশে রাখা ইট-বালু ও গাছসহ বিভিন্ন নির্মাণ সামগ্রী অপসারণ ও ছয় একর সরকারি জমি উদ্ধার করা হয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।