ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, মার্চ ৬, ২০১৯
নরসিংদীতে হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

নরসিংদী: সালিশ বৈঠক থেকে ডেকে এনে নরসিংদীর সোনাতলায় মহসিন (৩০) নামে এক হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

এ ঘটনায় সোনাতলা এলাকার রূপচান মিয়ার ছেলে রফিকুলকে আটক করেছে পুলিশ।

বুধবার (০৬ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে নরসিংদী সদর উপজেলার সোনাতলা হারিছ টেক্সটাইলের সামনে এ ঘটনা ঘটে।

নিহত মহসিন ঘোড়াদিয়ার সোনাতলা এলাকার হান্নান মিয়ার ছেলে। মহসিন ও তার বাবা হান্নান একই এলাকার আলতাফ গাজী হত্যা মামলার আসামি ছিলেন। সম্প্রতি মহসিন আদালত থেকে জামিন বেরিয়ে এসে অটোরিকশা চালানোর পাশাপাশি এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করতেন।

পুলিশ জানায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মহসিন তার প্রতিবেশি চাচা আলতাফ গাজীকে একই স্থানে কুপিয়ে হত্যা করেন। এ ঘটনায় আলতাফ গাজীর ছেলে শামীম বাদী হয়ে মহসিন ও তার বাবা হান্নানকে আসামি করে মামলা দায়ের করেন। কয়েকদিন আগে মহসিন জামিনে ছাড়া পেয়ে মামলা তুলে নিতে বাদী ও নিহতের পরিবারকে পুনরায় হত্যার হুমকি দেন।  

এ নিয়ে বুধবার সকালে মহসিন তার সন্ত্রাসী বাহিনী জমি সংক্রান্ত বিরোধ মেটাতে সোনাতলা সাত্তার মিয়ার বাড়িতে সালিশ বৈঠক বসে। এ সময় সালিশ থেকে কয়েকজন ব্যক্তি মহসিনকে মা ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের কাছে নিয়ে আসে। এ সময় সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা মহসিনের ওপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মুমূর্ষু অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।  

নরসিংদী সদর সার্কেল শাহরিয়ার আলম বাংলানিউজকে জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে সন্দেহজনকভাবে রফিকুল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শিগগিরই আইনের আওতায় আনা হবে। এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।