ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খালেদা জিয়ার সুচিকিৎসার আশ্বাস পেয়েছি: মির্জা ফখরুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, মার্চ ৫, ২০১৯
খালেদা জিয়ার সুচিকিৎসার আশ্বাস পেয়েছি: মির্জা ফখরুল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে বিএনপি নেতারা। ছবি: বাংলানিউজ

ঢাকা: সরকারের পক্ষ থেকে কারান্তরীণ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসার আশ্বাস দেয়া হয়েছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (০৫ মার্চ) সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এ কথা জানান।

পড়ুন>>স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে বিএনপির শীর্ষ নেতারা

মির্জা ফখরুল বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা তেমন ভালো নয়।

আমরা তার সুচিকিৎসার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর মাধ্যমে সরকারের কাছে আবেদন করেছি। তিনি আমাদের সকল কথা মনোযোগ দিয়ে শুনেছেন। আমরা মনে করি তিনি আমাদের সকল কথা রাখবেন। তিনি জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের সুচিকিৎসার সর্বোচ্চ ব্যবস্থা নেয়া হবে।


এছাড়া বৈঠকে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে বলে জানান বিএনপি মহাসচিব। তিনি বলেন, তবে খালেদা জিয়ার চিকিৎসার বিষয়টিই বেশি প্রাধান্য দেয়া হয়েছে।

এর আগে দুপুর আড়াইটায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে ৬ সদস্যের একটি প্রতিনিধিদল সচিবালয়ের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যান।  

প্রতিনিধিদলের সদস্যরা হলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ড. আবদুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী।  

এদিকে গত বছরের সেপ্টেম্বরে বিএনপির একটি প্রতিনিধিদল স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করে কারাবন্দি খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে আলোচনা করে।

উল্লেখ্য, গত রোববার (০৩ মার্চ) নাইকো দুর্নীতি মামলায় আদালতে হাজির হন খালেদা জিয়া। এ সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর খালেদা জিয়ার সঙ্গে কথা বলেন।

এরপর তিনি অভিযোগ করেন, চিকিৎসকদের কাছ থেকে যথাযথ চিকিৎসা পাচ্ছেন না খালেদা জিয়া।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা,  মার্চ ০৫, ২০১৯
জিসিজি/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।