ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব, বিশেষ সহকারীসহ ৫ জন নিয়োগ

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-০৪ ৮:৩৪:৪৩ পিএম
বিপ্লব বড়ুয়া, হাসান জাহিদ তুষার, কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন, গাজী হাফিজুর রহমান ও মুহাম্মদ আরিফুজ্জামান নূরনবী।

বিপ্লব বড়ুয়া, হাসান জাহিদ তুষার, কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন, গাজী হাফিজুর রহমান ও মুহাম্মদ আরিফুজ্জামান নূরনবী।

ঢাকা: প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক হাসান জাহিদ তুষার এবং প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হিসেবে নিয়োগ পেয়েছেন আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও কৃষিবিদ মশিউর রহমান।

এছাড়া সহকারী একান্ত সচিব-২ হিসেবে গাজী হাফিজুর রহমান এবং অ্যাসাইনমেন্ট অফিসার হিসেবে মুহাম্মদ আরিফুজ্জামান নূরনবীকে নিয়োগ দেওয়া হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয় সোমবার (০৪ মার্চ) এ নিয়োগ সংক্রান্ত পৃথক আদেশ জারি করেছে।

ডেইলি স্টারের সাবেক সাংবাদিক মাগুরা সদর উপজেলার শ্রীরামপুরের হাসান জাহিদ তুষারকে গ্রেড-৪ ভুক্ত ৫০০০০-৭১২০০ টাকা বেতন স্কেলে নিয়োগ পেয়েছেন।

আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও চট্টগ্রামের লোহাগড়া উপজেলার মুক্তিযোদ্ধা সুনীল কান্তি বড়ুয়ার ছেলে বিপ্লব বড়ুয়া এবং কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার মশিউর রহমান হুমায়ুন গ্রেড-৫ ভুক্ত ৪৩০০০-৬৯৮৫০ টাকা বেতন স্কেলে উপ-সচিব মর্যাদায় বিশেষ সহকারী নিয়োগ দেওয়া হয়েছে।

আর গ্রেড-৬ ভুক্ত ৩৫৫০০-৬৭০১০ টাকা বেতন স্কেলে গোপালগঞ্জের থানাপাড়ার হাফিজুর রহমান এবং গ্রেড-৯ ভুক্ত ২২০০০-৫৩০৬০ টাকা বেতন স্কেলে জামালপুরের যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মো. সিরাজুল ইসলামের ছেলে আরিফুজ্জামান নিয়োগ পেয়েছেন।

অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্মসম্পর্ক ত্যাগ করে নিয়োগের মেয়াদকাল প্রধানমন্ত্রীর মেয়াদকাল অথবা প্রধানমন্ত্রী তাদের যতোদিন এই পদে রাখতে চান ততোদিন থাকবে বলে আদেশে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, মার্চ ০৪, ২০১৯/ আপডেট: ২২৪৩ ঘণ্টা
এমআইএইচ/এমইউএম/এমএ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   প্রধানমন্ত্রী শেখ হাসিনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-04 20:34:43