ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সাংবাদিক কবির হোসেনের ওপর হামলাকারীদের শাস্তি দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪০ ঘণ্টা, মার্চ ৪, ২০১৯
সাংবাদিক কবির হোসেনের ওপর হামলাকারীদের শাস্তি দাবি

ঢাকা: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাধারণ সম্পাদক কবির হোসেন খান ও তার পরিবারের ওপর হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছে সাংবাদিক সমাজ।

সোমবার (৪ মার্চ) জাতীয় প্রেসক্লাবের সামনে ‘আমরা সংবাদকর্মী’ ব্যানারে আয়োজিত মানববন্ধনে এ দাবি জানায় তারা।  

মানববন্ধনে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী বলেন, সাংবাদিকরা সবসময় সমাজের মানুষ ও দেশের জন্য কাজ করেন।

কিন্তু বারবার সাংবাদিকের উপর হামলা হচ্ছে। এ অত্যাচার-হয়রানি দিন দিন বেড়েই চলেছে। আর হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির কোনো ব্যবস্থা হচ্ছে না।

তিনি বলেন, সম্প্রতি ডিআরইউ’র সাধারণ সম্পাদক ও তার পরিবারের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। এখন পর্যন্ত সে সন্ত্রাসীদের চিহ্নিত করে গ্রেফতার করা হয়নি। অবিলম্বে সন্ত্রাসীদের চিহ্নিত করে গ্রেফতারের দাবি জানাচ্ছি।

ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্রাব) সাধারণ সম্পাদক দীপু সরোয়ার বলেন, ডিআরইউ সাধারণ সম্পাদক কবির হোসেন ও তার পরিবারের ওপর হামলার তীব্র নিন্দা জানাই। অনতিবিলম্বে এ হামলাকারীদের চিহ্নিত করে গ্রেফতার করা হোক।  

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন- ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান, ডিআরইউ’র সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ জামাল, সিনিয়র সাংবাদিক ইসমাইল হোসেন, রাশেদুল হক, আবু আলী, মাইদুল ইসলাম, রফিক উল্লাহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, মার্চ ০৪, ২০১৯
এমএমআই/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।