ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৯ ঘণ্টা, মার্চ ৪, ২০১৯
কিশোরগঞ্জে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা ভেজালবিরোধী অভিযান। ছবি: বাংলানিউজ

কিশোরগঞ্জ: ভেজালবিরোধী অভিযান চালিয়ে কিশোরগঞ্জে চার ব্যবসা প্রতিষ্ঠানকে ৩৩ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

সোমবার (০৪ মার্চ) বিকেলে জেলার কটিয়াদী ও পাকুন্দিয়া উপজেলায় এ অভিযান চালানো হয়। অভিযানের নেতৃত্ব দেন অধিদফতর কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মো. ইব্রাহীম হোসেন।


 
এসময় উপস্থিত ছিলেন জেলা স্যানিটারি ইন্সপেক্টর শংকর চন্দ্র পাল ও কটিয়াদী উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. দিদারুল আলমসহ পুলিশ সদস্যরা।
 
বাংলানিউজকে সহকারী পরিচালক জানান, মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে কটিয়াদী উপজেলা সদরের ফেরদৌস মেডিকেল হলকে পাঁচ হাজার, মেয়াদোত্তীর্ণ খাদ্য ও পণ্য বিক্রির দায়ে মতিউর রহমান স্টোরকে তিন হাজার ও মেয়াদোত্তীর্ণ কসমেটিকস বিক্রির দায়ে মিতালি কসমেটিকসকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।  

এছাড়াও চিনির সঙ্গে ক্ষতিকর রঙ মিশিয়ে গুড়ের জিলাপি তৈরির অপরাধে পাকুন্দিয়া উপজেলার পুলেরঘাট বাজারের স্টার রেস্টুরেন্ট অ্যান্ড সুইটসকে ২০ হাজারসহ মোট ৩৩ হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, মার্চ ০৪, ২০১৯ 
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ