ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাফ ভাড়া নিয়ে কথা কাটাকাটির জেরে শিক্ষার্থীকে মারধর

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, মার্চ ৪, ২০১৯
হাফ ভাড়া নিয়ে কথা কাটাকাটির জেরে শিক্ষার্থীকে মারধর আহত অংকুর। ছবি: বাংলানিউজ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): হাফ ভাড়া নিতে বলায় কথা কাটাকাটির এক পর্যায়ে বাসের হেলপার ও কণ্ডাক্টরের মারধরের শিকার হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী সাকিব অংকুর।   

সোমবার (৪ মার্চ) সকাল সাড়ে আটটার দিকে রাজধানীর হাজারীবাগে এ ঘটনা ঘটে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, গাবতলী থেকে বাবুবাজারগামী সেন্ট্রাল পরিবহনের (গাড়ি নং- ১১৫৬৮৯) একটি বাস বেপরোয়াভাবে চালানোর প্রতিবাদ করেন জবির ১১ তম ব্যাচের ইতিহাস বিভাগের শিক্ষার্থী অংকুর।

এ সময় হাফ ভাড়া দিতে গেলে বাসের কণ্ডাক্টরের সঙ্গে কথা কাটাকাটি হয় তার। এক পর্যায়ে বাসের হেলপার ও কণ্ডাক্টর বাসে থাকা কাঠের ব্রাশ দিয়ে অংকুরকে মারধর করেন। এতে অংকুর শরীরে বিভিন্ন স্থানে ও চোখে আঘাত পান। পরে তাকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিডফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়।  

এদিকে শিক্ষার্থীকে মরধরের ঘটনার প্রতিবাদে বাবুবাজার ব্রিজ এলাকায় তিনটি গাড়ি ভাঙচুর করে বিক্ষুব্ধ সাধারণ যাত্রীরা।   

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কোতোয়ালি জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এএসপি) মো. বদরুল হাসান বাংলানিউজকে বলেন, আমরা সেন্ট্রাল পরিবহনের মালিককে বিষয়টি জানিয়েছি। তারা থানায় আসছে। তারা ক্ষতিপূরণ দেবে বলে জানিয়েছেন। বিশ্ববিদ্যালয় প্রশাসন যদি মামলা করতে চায় তাহলে করতে পারবে।  

এ বিষয়ে জবির প্রক্টর নূর মোহাম্মদ বাংলানিউজকে বলেন, আমি বিষয়টি এখনো জানি না। এখন একটি সেমিনারে আছি। বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, মার্চ ০৪, ২০১৯
কেডি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad