ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আইজিপি ময়মনসিংহে যাচ্ছেন সোমবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৮ ঘণ্টা, মার্চ ৩, ২০১৯
আইজিপি ময়মনসিংহে যাচ্ছেন সোমবার আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী (ফাইল ফটো)

ময়মনসিংহ: বিভ্ন্নি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে সোমবার (০৪ মার্চ) ময়মনসিংহে যাচ্ছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

ওইদিন সকাল ১১ টায় তিনি ময়মনসিংহে পৌঁছাবেন। এরপর আইজিপি ময়মনসিংহে পুলিশ সুপার (এসপি) অফিসের বহুতল ভবনসহ প্রায় ৩১ কোটি টাকা ব্যয়ে ১১টি প্রকল্পের উদ্বোধন করেন।

তার আগমনকে ঘিরে ময়মনসিংহে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডিশনাল এসপি) মোহাম্মদ আল আমিন।  

জেলা পুলিশ জানিয়েছে, এদিন দুপুর ১২ টার দিকে আইজিপি ময়মনসিংহ জেলা ও রেঞ্জ পুলিশের বিভিন্ন প্রকল্প উদ্বোধন শেষে জেলার বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ও পুরস্কার বিতরণ করবেন। সন্ধ্যায় পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) ময়মনসিংহের আয়োজনে পুলিশ পরিবারের কৃতি শিক্ষার্থীদের হাতে শিক্ষাবৃত্তি তুলে দেবেন তিনি।  

এছাড়া আইজিপি ১২ কোটি ৭ লাখ ৭৬ হাজার টাকা ব্যয়ে পুলিশ অফিসার মেস থেকে একযোগে ৫টি বহুতল ভবনের উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন করবেন।  

এসব হলো- ৩ কোটি ৫৬ লাখ ৭৪ হাজার টাকা ব্যয়ে পুলিশ লাইন্সে মাল্টিপারপাস ড্রিল শেড, ২ কোটি ৮০ লাখ টাকা ব্যয়ে পুলিশ হাসপাতালের ডরমেটরি ভবন, ২ কোটি ৯৫ লাখ ৬৮ হাজার টাকা ব্যয়ে পুলিশ বেতার ভবন (টেলিকম ভবন), ১ কোটি ৬১ লাখ টাকা ব্যয়ে পাগলা থানার অফিসার্স ডরমেটরি (ভবন), ১ কোটি ১৫ লাখ ৩৪ হাজার টাকা ব্যয়ে পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) বাসভবন নির্মাণ।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, মার্চ ০৩, ২০১৯
এমএএএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।