bangla news

রাজস্থলীতে পিসিজেএসএস নেতা শান্তলালকে লক্ষ্য করে গুলি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-০৩ ৫:০৬:০৯ পিএম
রাজস্থলী

রাজস্থলী

রাঙামাটি: রাঙামাটির রাজস্থলী উপজেলায় পিসিজেএসএস সন্তু গ্রুপের নেতা শান্তলাল তঞ্চঙ্গ্যাকে লক্ষ্য করে দুর্বৃত্তরা গুলি ছুড়লেও পালিয়ে রক্ষা পেয়েছেন তিনি।

রোববার (৩ মার্চ) বেলা ১২টার দিকে উপজেলার দুর্গম ঘিলাছড়ি ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে পিসিজেএসএস সন্তু গ্রুপের নেতা শান্তলাল তঞ্চঙ্গ্যা ঘিলাছড়ি ইউনিয়নের ফারুয়া স্টেশনের কাছে রাজস্থলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় অবস্থান করছিলেন। এসময় তাকে লক্ষ্য করে দুর্বৃত্তরা গুলি  করলে তিনি পালিয়ে যেতে সক্ষম হন।

এ ঘটনার জন্য  স্থানীয় ইউপিডিএফ সংস্কার বর্মা গ্রুপকে দায়ী করেছে পিসিজেএসএস। তবে বর্মা গ্রুফ এ ঘটনায় নিজেদের জড়িত থাকার কথা অস্বীকার করেছে।

এদিকে, গুলির ঘটনায় ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। 

এ বিষয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, তিনি স্থানীয়দের মাধ্যমে ঘটনাটি শুনেছেন। সবকিছু খোঁজ খবর নেওয়া হচ্ছে।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যৌথবাহিনীর সদস্যরা নিরাপত্তা জোরদার করেছে। তবে এ ঘটনায় কেউ কোনো অভিযোগ করেনি।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, মার্চ ৩, ২০১৯
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   হামলা রাঙামাটি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-03-03 17:06:09