ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কাদেরকে দেখতে হাসপাতালে রাষ্ট্রপতি

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, মার্চ ৩, ২০১৯
কাদেরকে দেখতে হাসপাতালে রাষ্ট্রপতি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে রাষ্ট্রপতি আবদুল হামিদ/ছবি- শাকিল

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে গেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ।

রোববার (০৩ মার্চ) বিকেল ৪টা ২৫ মিনিটের দিকে তিনি হাসপাতালে যান। প্রায় একই সময়ে হাসপাতালে যান স্পিকার শিরিন শারমীন চৌধুরী।

 

রাষ্ট্রপতি ওবায়দুল কাদেরের পাশে কিছুু সময় অতিবাহিত করেন এবং তার শারীরিক অবস্থার বিষয়ে খোঁজ খবর নেন। কর্তব্যরত চিকিৎসকরা এসময় ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা এবং চিকিৎসার সার্বিক বিষয়ে রাষ্ট্রপতিকে অবহিত করেন।

রাষ্ট্রপতি চিকিৎসাধীন ওবায়দুল কাদেরের আশু আরোগ্য কামনা করেন এবং তার রোগমুক্তির জন্য দেশবাসীর প্রতি প্রার্থনা করার আহ্বান জানান। এসময় রাষ্ট্রপতির সহধর্মিণী রাশিদা খানম উপস্থিত ছিলেন।

এর আগে বিকেল সাড়ে ৩টার পর হাসপাতালে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে তিনি প্রায় পৌনে একঘণ্টা অবস্থান করেন।

রোববার ফজরের নামাজের পর হঠাৎ শ্বাসপ্রশ্বাসে সমস্যা হলে ওবায়দুল কাদেরকে দ্রুত বিএসএমএমইউতে ভর্তি করা হয়। প্রথমে আইসিইউতে ও পরে তাকে সিসিইউতে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, মার্চ ০৩, ২০১৯/আপডেট: ১৭২০ ঘণ্টা
এমএএম/ডিএসএস/এমইউএম/এজেডএস/আরএম/এসকে/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।