ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্লেড দিয়ে ছাত্রীকে রক্তাক্ত করলো বখাটেরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, মার্চ ২, ২০১৯
ব্লেড দিয়ে ছাত্রীকে রক্তাক্ত করলো বখাটেরা

জামালপুর: জামালপুরের দেওয়ানগঞ্জে জোর করে অটোরিকশা থেকে নামিয়ে বিথী আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রীর শরীরের বিভিন্ন অংশ ব্লেড দিয়ে কেটে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (০২ মার্চ) সকাল আনুমানিক ১০টার দিকে উপজেলার চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদ মোড়ে এ ঘটনা ঘটে।

বিথী আক্তার উপজেলার চুকাইবাড়ী ইউনিয়নের আলকারচর গ্রামের বাদশা মিয়ার মেয়ে।

সে দেওয়ানগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানায়, সকালে বিথী অটোরিকশায় করে স্কুলে যাচ্ছিল। সে চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদ মোড়ে পৌঁছালে অজ্ঞাতপরিচয় কয়েকজন বখাটে যুবক অটোরিকশাটির গতিরোধ করে। এরপর বখাটেরা বিথীকে জোর করে অটোরিকশা থেকে নামিয়ে তার শরীরের বিভিন্ন অংশ ব্লেড দিয়ে কেটে দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

খবর পেয়ে দেওয়ানগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গোলাম মোস্তাফা ও অফিসার ইনচার্জ একেএম আমিনুল হক আহত স্কুলছাত্রীকে হাসপাতালে দেখতে যান।  

দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) একেএম আমিনুল হক বাংলানিউজকে বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। ওই স্কুলছাত্রীর অভিভাবকদের অভিযোগ দিতে বলেছি। অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, মার্চ ০২, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad