ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, মার্চ ২, ২০১৯
নোয়াখালীতে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত প্রতিপক্ষের হামলায় নিহত আমিন উল্যাহ্। ছবি: বাংলানিউজ

নোয়াখালী: নোয়াখালী সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আমিন উল্যাহ্ (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। 

শনিবার (০২ মার্চ) দুপুরে ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তাজুল ইসলাম তাজু (৪০) নামে একজনকে আটক করেছে পুলিশ।

নিহতের ছেলে ইছহাক রাজু জানান, একই বাড়ির তাজুল ইসলাম তাজু, সেলিমদের সঙ্গে তাদের দীর্ঘদিন ধরে জায়গা-জমি নিয়ে বিরোধ চলছিলো। শনিবার তার বাবা ও প্রতিপক্ষের লোকজনের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে সেলিম ও তাজু এসে তার বাবাকে মারধর করেন এবং গলা টিপে ধরলে তিনি মাটিতে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, বৃদ্ধের মরদেহটি ময়নাতদন্তের জন্য ওই হাসপাতাল মর্গে রাখা আছে।  ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে তাজুলকে (৪০) আটক করা হলেও সেলিম পলাতক রয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের প্রতিবেতন দেখে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, মার্চ ০২, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।