ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯
bangla news

যশোর প্রেসক্লাবে টুকুন সভাপতি, বাবু সম্পাদক নির্বাচিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২৮ ৮:৩০:৩৩ পিএম
যশোর প্রেসক্লাব। ফাইল ছবি

যশোর প্রেসক্লাব। ফাইল ছবি

যশোর: যশোর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে জাহিদ হাসান টুকুন এবং সম্পাদক পদে আহসান কবির বাবু বিজয়ী হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ কার্যক্রম চলে। পরে বিকেল ৪টায় গণনা শেষে ফলাফল প্রকাশ করা হয়।

সভাপতি পদে জাহিদ হাসান টুকুন ভোট পেয়েছেন ৬৫টি। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী যশোর প্রেসক্লাবের সাবেক সভাপতি ফকির শওকত হোসেন ২২ ভোট। সম্পাদক পদে আহসান কবির ৪৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী এস এম তৌহিদুর রহমান পেয়েছেন ৪০ ভোট।

এছাড়াও সহ-সভাপতি পদে আনোয়ারুল কবির নান্টু এবং নুর ইসলাম ৪১টি করে ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের দুই প্রতিদ্বন্দ্বী আমিনুর রহমান মামুন ৩৭ ও মনোতোষ বসু ২৭ ভোট পেয়েছেন।

যুগ্ম সম্পাদক পদে জাহিদুল কবির মিল্টন ৪৭ ও সরোয়ার হোসেন ৪৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এই পদে অপর দুই প্রতিদ্বন্দ্বী মনিরুজ্জামান মনির ২৮ ও মুকাদ্দেস উর রহমান রকি ২৬ ভোট পেয়েছেন।

দপ্তর সম্পাদক পদে ৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তৌহিদ জামান। তার একমাত্র প্রতিদ্বন্দী সাকিরুল কবীর রিটন পেয়েছেন ৩৩ ভোট।

কোষাধ্যক্ষ পদে দুই প্রতিদ্বন্দ্বী কাজী আশরাফুল আজাদ ও ওহাব উজ্জামান ঝন্টু ৪৩ টি করে ভোট পেয়েছেন।

আর সাংস্কৃতিক ও সমাজসেবা সম্পাদক পদে ৬০ ভোট পেয়ে জয়ী হয়েছেন তওহীদ মনি। তার একমাত্র প্রতিদ্বন্দী মিজানুর রহমান মুন পেয়েছেন ২৫ ভোট।

সদস্য পদে আব্দুল ওহাব মুকুল ও এম আইয়ূব ৪৯টি করে ভোট, আব্দুল কাদের ও ফিরোজ গাজী ৪৩টি করে ভোট, শফিক সাঈদ ৪১ ভোট ও সৈয়দ শাহাবুদ্দিন আলম ৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
ইউজি/এমএমইউ

ক্লিক করুন, আরো পড়ুন :   যশোর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-28 20:30:33