bangla news

ঢাকা-সিলেট মহাসড়কে ২ ঘণ্টা অবরোধ, ভোগান্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২৮ ৪:৩৭:২২ পিএম
মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে অটোরিকশা চালকেরা। ছবি: বাংলানিউজ

মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে অটোরিকশা চালকেরা। ছবি: বাংলানিউজ

নরসিংদী: ইজিবাইক ও ব্যাটারি চালিত অটোরিকশা চলাচল বন্ধ করে দেওয়ার প্রতিবাদে নরসিংদীর ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে চালকেরা। এতে ভোগান্তিতে পড়ে যাত্রীরা।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত দুই ঘণ্টা মহাসড়কের ইটাখোলা বাসস্ট্যান্ড এলাকায় তারা অবরোধ করে।

পুলিশ ও বিক্ষোভকারীরা জানায়, ঢাকা-সিলেট মহাসড়কে দুর্ঘটনা রোধে হাইওয়ে পুলিশের পক্ষ থেকে মহাসড়কে ইজিবাইক ও ব্যাটারি চালিত অটোরিকশা চলাচল নিষেধ করা হয়। কিন্তু নিষেধ অমান্য করে চালকেরা মহাসড়কে ইজিবাইক ও ব্যাটারি চালিত অটোরিকশা চলাচল অব্যাহত রাখে। এর ধারাবাহিকতায় মহাসড়কে অভিযান চালায় হাইওয়ে পুলিশ। তখন ২০ থেকে ২৫টি অটোরিকশা আটক করা হয়। এতে চালকেরা ক্ষিপ্ত হয়ে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে। এতে সড়কের দুই পাশে প্রায় ১০ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ তাদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

হাইওয়ে পুলিশের ইটাখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বাংলানিউজকে বলেন, হাইকোর্টের নির্দেশে মহাসড়কে অটোরিকশা চলাচল নিষিদ্ধ। এর প্রেক্ষিতে অটোরিকশার বিরুদ্ধে অভিযান চালানো হয়। কিন্তু অভিযানে ক্ষিপ্ত হয়ে অটোরিকশা চালকরা মহাসড়ক অবরোধ করে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   নরসিংদী সড়ক অবরোধ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-28 16:37:22